চুয়াডাঙ্গা কালুপোল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মিল্ক ফিডিং উদ্বোধন


আজকের চুয়াডাঙ্গা ডেস্ক প্রকাশের সময় : অক্টোবর ২০, ২০২৩, ৭:২২ অপরাহ্ণ
চুয়াডাঙ্গা কালুপোল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মিল্ক ফিডিং উদ্বোধন
বক্তব্য দিচ্ছেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম ভুইয়া

‘শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ,সব শিশু দুধ পাবে অনায়াসে’ এ বিষয়টি সামনে রেখে চুয়াডাঙ্গা সদর উপজেলার গড়াইটুপি ইউনিয়নের কালুপোল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মিল্ক ফিডিংয়ের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টায় জেলা প্রাণীসম্পদ অফিসার ডা. শেখ মো: মশিউর রহমানের সভাপতিত্বে বিদ্যালয় প্রাঙ্গণে ২১৮ জন ছাত্র-ছাত্রীর হাতে দুধের প্যাকেট তুলে দিয়ে মিল্ক ফিডিং উদ্বোধন করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম ভুইয়া।

প্রাণীসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প, প্রাণীসম্পদ অধিদপ্তর এবং মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রণালয়ের সহযোগীতায় চুয়াডাঙ্গা সদর উপজেলা প্রাণীসম্পদ ও ভেটেরিনারী হাসপাতালের বাস্তবায়নে অনুষ্ঠিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মোস্তাফিজুর রহমান।

উপস্থিত ছিলেন, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার উত্তম কুমার কুন্ডু, জেলা ছাগল উন্নয়ন খামারের দায়িত্বরত প্রাণীসম্পদ কর্মকর্তা আরমান আলী, গড়াইটুপি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুর রহমান রাজু ও বিদ্যালয় ব্যবস্থাপনা পরিষদের সভাপতি আবুল কাশেম।

চুয়াডাঙ্গা সদর উপজেলার কালুপোল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ২১৮ জন, আলমডাঙ্গা উপজেলার কালিদাসপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ২১৮ জন, দামুড়হুদা উপজেলার কালিয়াবকরী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ২৯৮ জন ও জীবননগর উপজেলার সিংনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ২৫৩ জন ছাত্র-ছাত্রীদের বিদ্যালয় চলাকালীন এক প্যাকেট করে দুধ দেয়া হবে।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে