চুয়াডাঙ্গা-২ আসন/ নৌকাকে সমর্থন জানিয়ে সরে দাঁড়ালেন জাসদ প্রার্থী


আজকের চুয়াডাঙ্গা ডেস্ক প্রকাশের সময় : জানুয়ারি ৬, ২০২৪, ২:২০ অপরাহ্ণ
চুয়াডাঙ্গা-২ আসন/ নৌকাকে সমর্থন জানিয়ে সরে দাঁড়ালেন জাসদ প্রার্থী

নৌকার প্রার্থীকে সমর্থন জানিয়ে সরে দাঁড়ালেন চুয়াডাঙ্গা-২ আসনে মশাল প্রতীকের (জাসদ-ইনু) প্রার্থী ও দলের জেলা কমিটির প্রচার সম্পাদক দেওয়ান মো. ইয়াছিন উল্লাহ।

শুক্রবার (৫ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে চুয়াডাঙ্গা-২ আসনে দর্শনা পৌর জাসদের কার্যালয়ে সংবাদ সম্মেলনে দেওয়ান মো. ইয়াছিন উল্লাহ অনুষ্ঠানিকভাবে এ ঘোষণা দেন।
 
এ সময় ছিলেন উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গা-২ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আলী আজগার টগরের নির্বাচনী সমন্বয়কারী দর্শনা পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম আরিফ ও চুয়াডাঙ্গা দামুড়হুদা উপজেলা জাসদের সভাপতি জাহাঙ্গীর আলম লুল্লু।

সংবাদ সম্মেলনে দেওয়ান মো. ইয়াছিন উল্লাহ বলেন, প্রত্যেকটা দলেরই একটা নীতিনির্ধারক থাকে। উচ্চ লেবেলের একজন প্রার্থী হলেই সে কিন্তু নিজের ইচ্ছায় প্রার্থী হতে পারে না। নীতিনির্ধারণে যারা থাকেন তাদের মতামতের পরিপেক্ষিতেই কেউ একজন প্রার্থী হন। নীতিনির্ধারকরা আমার প্রার্থিতা প্রত্যাহারের জন্য সম্মিলিতভাবে সিদ্ধান্ত নিয়েছেন। তাই আমি প্রার্থিতা প্রত্যাহার করে নিলাম। যেহেতু আমার দল জোট সরকারের সঙ্গে রয়েছে, সে ক্ষেত্রে আমরা নৌকাকে সমর্থন করলাম।

সংবাদ সম্মেলনে দামুড়হুদা উপজেলা জাসদের সভাপতি জাহাঙ্গীর আলম লুল্লু বলেন, ১৪ দলের পক্ষে এখানে নৌকা প্রতীকের হয়ে চুয়াডাঙ্গা-২ আসনের প্রার্থী আলি আজগার টগর নির্বাচন করছেন। আমরা আমাদের মশাল প্রতীকের যে নির্বাচন প্রক্রিয়া শুরু করেছিলাম এটাকে স্থগিত করে আজকের থেকে নৌকা প্রতীকের পক্ষে কাজ করব। আমরা দ্বাদশ সংসদ নির্বাচনে জয়লাভ করতে পারি। জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের পক্ষ থেকে কৃষকজোট, শ্রমিকজোটের পক্ষ থেকে এক পথ হয়ে নৌকার পক্ষে কাজ করছি। এ কারণেই সংবাদ সম্মেলনের আয়োজন।

তিনি আরও বলেন, এখানে কোনো ভুল বোঝাবুঝি কিংবা অন্য কোনো বিষয় নয়। ১৪ দলীয় স্বার্থে, নৌকার স্বার্থে, সরকার গঠনের স্বার্থে আমরা আজকে এক জায়গায় হয়েছি। 
আমরা মশাল প্রতীকে নির্বাচনে যাব না। নৌকার পক্ষে কাজ করব।

নৌকা প্রতীকের প্রতিনিধি দর্শনা পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম আরিফ বলেন, মশাল প্রতীকের মনোনীত প্রার্থী ছিলেন দেওয়ান মো. ইয়াছিন উল্লাহ। তিনি নৌকার পক্ষে তার প্রার্থিতা প্রত্যাহার করলেন এ জন্য বাংলাদেশ আওয়ামী লীগের চুয়াডাঙ্গা-২ আসনের প্রার্থী হাজি আলি আজগার টগরের পক্ষ থেকে তাকে আন্তরিক ধন্যবাদ জানাই। আমরা মনে করি, জাসদ আওয়ামী লীগের আদর্শ এক।
 
এছাড়া সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা জাসদের সাধারণ সম্পাদক মাঈনুদ্দিন, দামুড়হুদা সদর ইউনিয়ন জাসদের সভাপতি জুলফিকার আলী, দর্শনা পৌর জাসদের আহ্বায়ক জাকারিয়া জাকির, সাবেক সভাপতি জামাল উদ্দিন, জহির উদ্দিন, দর্শনা পৌর নারী জোটের সভাপতি তসলিমা খাতুন, সাধারণ সম্পাদক স্বপ্না খাতুন, পৌর যুবজোটের সভাপতি আলমগীর হোসেন প্রমুখ।

এএইচ

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে