চুয়াডাঙ্গা সদর থানার সামনেসহ ৮ দোকানে দুঃসাহসিক চুরি


আজকের চুয়াডাঙ্গা ➤ নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় : নভেম্বর ২৩, ২০২৩, ৬:০০ অপরাহ্ণ
চুয়াডাঙ্গা সদর থানার সামনেসহ ৮ দোকানে দুঃসাহসিক চুরি

চুয়াডাঙ্গা শহরে দিনের বেলায় ৮টি দোকানে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকাল ৬টা থেকে পৌনে ৯টা পযর্ন্ত একই সময়ে শহরের প্রাণকেন্দ্রে সদর থানার সামনেসহ তিন দিকের তিনটি মার্কেটে এ চুরির ঘটনা ঘটে। এতে প্রায় সাড়ে ৭ লক্ষাধিক নগদ টাকা ও স্বর্ণালংকার চুরি গেছে বলে দাবি করেছেন ব্যবসায়ীরা। মার্কেটের সিসিটিভি ক্যামেরায় চুরির দৃশ্য ধরা পড়েছে।

ব্যবসায়ীদের অভিযোগ, দিনের বেলায় শহরের প্রাণকেন্দ্রে একসাথে একযোগে কয়েকটি মার্কেট টার্গেট করে চুরির ঘটনা ভাবিয়ে তুলছে তাদের। পুলিশের নাকের ডগায় এমন দুঃসাহসিক কাজে নিরাপত্তা নিয়ে শঙ্কিত তারা। বিশেষ করে শহরের প্রাণকেন্দ্রের মতো জায়গায়, আবার সদর থানার সামনে এই চুরি স্বাভাবিক নয়।

পুলিশ ও ব্যবসায়ীরা জানায়, শহরের ফাতেমা প্লাজার আরিফ কম্পিউটার, কম্পিউটার ক্লিনিক, সদর থানার সামনে অঙ্কুশ জুয়েলার্স, মুন্সি সুপার মার্কেটের মিম-বনি শাড়ী কালেকশন, ইরানি টেইলার্স ও পুরাতন গলির সুগন্ধা প্লাজার মারুফ গার্মেন্টেস, নন্দলাল গার্মেন্টস, হবি বোরকা হাউজে এ চুরির ঘটনা ঘটে। এসব দোকান থেকে নগদ সাড়ে ৫ লাখ ও ২ লাখ টাকা মূল্যের স্বর্ণালংকার চুরি হয়েছে। একই সময়ে শহরের আলী হোসেন মার্কেটেও চুরির চেষ্টা চালায় চক্রের সদস্যরা।

এদিকে দুপুর ১২টার দিকে মার্কেটগুলো পরিদর্শন করেন চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামান লালন। ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামান বলেন, কয়েকটি মার্কেটে চুরির ঘটনায় সিসিটিভি ক্যামেরার ফুটেজ পর্যবেক্ষণ করে পুলিশের একাধিক ইউনিট কাজ শুরু করেছে। দ্রুতই প্রকৃত অপরাধীদের আইনের আওতায় আনা হবে। এসময় তিনি মার্কেটের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্ন তোলেন।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে