সদরে আসছেন শেখ সেকেন্দার আলী ও আলমডাঙ্গায় মোশারফ হোসেন

চুয়াডাঙ্গা সদর ও আলমডাঙ্গা থানার ওসি বদলি


আজকের চুয়াডাঙ্গা ➤ নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় : ডিসেম্বর ৮, ২০২৩, ১:২৭ পূর্বাহ্ণ
চুয়াডাঙ্গা সদর ও আলমডাঙ্গা থানার ওসি বদলি

চুয়াডাঙ্গা সদর থানা ও আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জকে (ওসি) বদলি করা হয়েছে। চুয়াডাঙ্গা সদর থানায় ওসি হয়ে আসছেন মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ শেখ সেকেন্দার আলী। আর আলমডাঙ্গা থানার ওসি হচ্ছেন মাগুরার শালিখা থানার ওসি মোশারফ হোসেন।

জানা গেছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সারাদেশে একযোগে ৩৩৮ থানার অফিসার ইনচার্জ (ওসি) বদলি করেছে পুলিশ সদর দপ্তর। বৃহস্পতিবার (০৭ ডিসেম্বর) পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত আইজিপি (প্রশাসন) মো. কামরুল আহসানের স্বাক্ষর করা এক অফিস আদেশে এ রদবদল করা হয়। এর মধ্যে চুয়াডাঙ্গা জেলার সদর থানা ও আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জকে বদলি করা হয়।

সদর থানার বর্তমান ওসি মাহাব্বুর রহমানকে ঝিনাইদহের মহেশপুর থানায় বদলি করা হয়েছে। এখানে আসবেন মাগুরা সদর থানার ওসি শেখ সেকেন্দার আলী। অপর দিকে, আলমডাঙ্গা থানার বর্তমান ওসি বিপ্লব কুমার নাথকে নড়াইলের নড়াগাতি থানায় বদলি করা হয়েছে। আলমডাঙ্গা থানার নতুন ওসি হয়ে যোগ দিবেন মাগুরার শালিখা থানার মোশারফ হোসেন।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে