চুয়াডাঙ্গা শহরে অবরোধের সমর্থনে বিএনপির বিক্ষোভ ও পিকেটিং


আজকের চুয়াডাঙ্গা ➤ নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় : ডিসেম্বর ১৩, ২০২৩, ১১:২৯ পূর্বাহ্ণ
চুয়াডাঙ্গা শহরে অবরোধের সমর্থনে বিএনপির বিক্ষোভ ও পিকেটিং

চুয়াডাঙ্গা শহরে অবরোধের সমর্থনে বিক্ষোভ মিছিল ও পিকেটিং করেছে বিএনপি। বুধবার (১৩ ডিসেম্বর) সকাল সাতটায় চুয়াডাঙ্গা সরকারি কলেজ-রেলওয়ে স্টেশন সড়কে এ বিক্ষোভ ও পিকেটিং করেন দলটির নেতা-কর্মীরা। এসময় তারা অবরোধের সমর্থনে ও সরকার বিরোধী নানা স্লোগান দিতে থাকে।

বিক্ষোভ মিছিল শেষে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তারা বলেন, সরবারের পায়ের নিচে মাটি নেই। সারা বিশ্ব এই হাসিনা সরকারের টুটি চেপে ধরেছে। দেশে জিনিসপত্রের ঊর্ধ্বগতিতে মানুষের নাভিশ্বাস উঠেছে। অথচ এই সরকার দেশের মানুষকে অভুক্ত রেখে ১৬ শ কোটি টাকা খরচ করে নির্বাচনের নামে তামাশা করছে।

বক্তারা আরও বলেন, দেশের মানুষ এই নির্বাচন মানে না। বিএনপি ও নতুন প্রজন্ম হাসিনার অধীনে আর কোনো নির্বাচন মানবে না। এসময় নির্বাচন প্রতিহত করার জন্য চুয়াডাঙ্গাবাসীকে রাস্তায় নেমে আসার আহবান জানান বক্তারা।

বিক্ষোভ কর্মসূচিতে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও পৌর বিএনপির সভাপতি মো. সিরাজুল ইসলাম মনি, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আবু বক্কর সিদ্দিক আবু, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মো. সাইফুর রশিদ ঝন্টু, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো. শফিকুল ইসলাম পিটু, জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক জুয়েল মাহমুদসহ বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে