চুয়াডাঙ্গায় ৩৫টি কোচিং সেন্টারে অভিযান


আজকের চুয়াডাঙ্গা ➤ নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় : জানুয়ারি ২৪, ২০২৪, ৪:০৫ অপরাহ্ণ
চুয়াডাঙ্গায় ৩৫টি কোচিং সেন্টারে অভিযান

চুয়াডাঙ্গা জেলার ওপর দিয়ে কয়েকদিন ধরে বয়ে যাচ্ছে মাঝারি ও মৃদ্যু শৈত্য প্রবাহ। তীব্র শীতের কারণে বন্ধ রয়েছে জেলার সকল প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়। কিন্তু বৈরী আবহাওয়া উপেক্ষা করে চলছিল প্রাইভেট ও কোচিং সেন্টারের কার্যক্রম। ফলে এক প্রকার বাধ্য হয়ে প্রাইভেট বা কোচিং সেন্টারে যেতে হচ্ছে শিক্ষার্থীদের।

বিষয়টি চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নজরে আসলে বুধবার (২৪ জানুয়ারি) সকালে জেলা সদরের বিভিন্ন কোচিং সেন্টারে অভিযান পরিচালনা করা হয়। এসময় প্রায় ৩৫টি কোচিং ও প্রাইভেট সেন্টারে গেলে সেখানে তাদের কার্যক্রম পরিচালনার প্রমাণ মেলে।

পরে চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাদাত হোসেন কোচিং সেন্টারের পরিচালকদের মৌখিকভাবে সতর্ক করেন। এবং আবহাওয়া পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সকল প্রকার কোচিং-প্রাইভেট সেন্টার বন্ধ রাখার নির্দেশ দেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাদাত হোসেন বলেন, এই তীব্র শীতের কারণে যেখানে সব সরকারি-বেরসরকারি বিদ্যালয় বন্ধ ঘোষণা করেছে সরকার। সেখানে কোচিং সেন্টার চালু রাখার কোনো সুযোগ নেই। কেউ যদি নির্দেশনা অমান্য করে কার্যক্রম চালায়, তাহলে ব্যবস্থা নেয়া হবে। অভিযান পরিচালনায় সহযোগিতা করেন চুয়াডাঙ্গা জেলা পুলিশের সদস্যরা।

এদিকে, চুয়াডাঙ্গা জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে মৃদ্যু শৈত্য প্রবাহ। আজ বুধবার এ জেলার সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয় ৯ ডিগ্রি সেলসিয়াস। ফলে বন্ধ রয়েছে জেলার সকল প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে