চুয়াডাঙ্গায় “স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে করণীয়” শীর্ষক আলোচনা ও মতবিনিময়


আজকের চুয়াডাঙ্গা ➤ নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় : ডিসেম্বর ২৮, ২০২৩, ৪:০২ অপরাহ্ণ
চুয়াডাঙ্গায় “স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে করণীয়” শীর্ষক আলোচনা ও মতবিনিময়

চুয়াডাঙ্গা জেলা তথ্য অফিসের ব্যবস্থাপনায় বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) ২০২৩-২৪ অর্থবছরের আওতায় “স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে করণীয়” শীর্ষক আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) চুয়াডাঙ্গার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক ড. কিসিঞ্জার চাকমা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান ও সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) জাকিয়া সুলতানা । আলোচনা ও মতবিনিময় সভায় ধারণাপত্র উপস্থাপন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. কবীর হোসেন।

অতিথিরা স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ ও ভিশন ২০৪১ এবং স্মার্ট চুয়াডাঙ্গা বিনির্মাণে করণীয় বিষয়ে আলোচনা করেন। জেলা তথ্য অফিসার মো. রমজান আলী স্বাগত বক্তব্য প্রদান ও অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্ব পালন করেন। অনুষ্ঠানে জেলার সকল দপ্তরের কর্মকর্তাসহ প্রায় ১০০ জন উপস্থিত ছিলেন।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে