চুয়াডাঙ্গায় স্বতন্ত্র প্রার্থী দিলীপ কুমার আগারওয়ালার প্রচার কর্মীকে কুপিয়ে জখম


আজকের চুয়াডাঙ্গা ➤ নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় : ডিসেম্বর ২১, ২০২৩, ৫:৩৭ অপরাহ্ণ
চুয়াডাঙ্গায় স্বতন্ত্র প্রার্থী দিলীপ কুমার আগারওয়ালার প্রচার কর্মীকে কুপিয়ে জখম

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়ায়াডা-১ আসনে স্বতন্ত্র প্রার্থী দিলীপ কুমার আগরওয়ালার নির্বাচনী প্রচারণার কাজে নিয়োজিত রুবেল হোসেল (৩২) নামের এক ইজিবাইক চালককে কুপিয়ে জখমের অভিযোগ উঠেছে। রক্তাক্ত জখম অবস্থায় তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বেলা আড়াইটার দিকে চুয়ায়াডা শহরের একাডেমি মোড়ে এ ঘটনা ঘটে। জখম রুবেল হোসেন চুয়াডাঙ্গা পৌর এলাকার বাগানপাড়ার মিনারুল ইসলামের ছেলে।

আহত রুবেলের মামা আসাবুল হক বলেন, ঈগল প্রতীকের প্রচারণার কাজে ব্যবহৃত মেমোরি কার্ড নিয়ে একই এলাকার মফিজুলের সঙ্গে আমার ভাগ্নে রুবেলের বাগবিতন্ডা হয়। এরই মধ্যে মফিজুল তার ভাগ্নে শাহাদাৎকে বিষয়টি জানায়। এরপর দুপুরে রুবেল প্রচারণার জন্য মাইক নিয়ে একাডেমি মোড়ে আসলে শাহাদাৎ ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে রুবেলকে। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সোহরাব হোসেন বলেন, রুবেলের পিঠ ধারাল অস্ত্রের আঘাতে জখম হয়েছে। সেখানে ১০-১২টা সেলাই প্রদান করা হয়েছে। এক্স-রে বা পরবর্তী যাবতীয় পরীক্ষা-নিরীক্ষার পর বোঝা যাবে তিনি শঙ্কামুক্ত কি না। প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তি রেখে পর্যবেক্ষণ করা হচ্ছে।

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শেখ সেকেন্দার আলী বলেন, এ বিষয়ে এখন পর্যন্ত কিছুই শুনি নাই। বিষয়টি খোঁজ নিচ্ছি।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে