চুয়াডাঙ্গায় সাততলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু


আজকের চুয়াডাঙ্গা ➤ নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় : জানুয়ারি ১৪, ২০২৪, ২:৫১ অপরাহ্ণ
চুয়াডাঙ্গায় সাততলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু


চুয়াডাঙ্গায় সাততলা ভবন থেকে পড়ে ইয়াসিন আলী (২৬) নামের এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই শ্রমিক। রোববার (১৪ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে শহরের মুক্তিপাড়ায় নির্মাণকাজ করার সময় এ ঘটনা ঘটে।

নিহত ইয়াসিন আলী চাপাইনবাবগঞ্জ সদর থানা এলাকার কুরবান আলীর ছেলে। আহতরা হলেন- নওগাঁ জেলার পানিহারা গ্রামের বিপদ রবি দাসের ছেলে উত্তম কুমার দাস (২৭) ও চুয়াডাঙ্গা পৌর এলাকার সুমুরদিয়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে আশিক (২৪)। আহত দুজনের মধ্যে উত্তম কুমারকে চিকিৎসা শেষে ভর্তি করা হয়েছে।

আহত নির্মাণ শ্রমিক আশিক বলেন, ‘আমরা ছয়জন শ্রমিক সাততলায় লিফটে ঢালাইয়ের প্রস্তুতি নিচ্ছিলাম। এসময় উত্তম কুমার ও ইয়াসিন আলী ভারা (মাচা) ভেঙ্গে সাততলা থেকে দুজনই লিফটের নিচে পড়ে যায়। আমিসহ দুজন লাফ দিয়ে ছাদে গেলেও আমি আহত হয়। পরে দ্রুত নিচে গিয়ে দুজনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে ইয়াসিনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. জোবাইদা জামান (জয়া) বলেন, ইয়াসিনকে মৃত অবস্থায় জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে। উত্তম কুমার ও আশিককে চিকিৎসা দেয়া হয়েছে। উত্তম কুমারকে ভর্তি করা হয়েছে। তিনি শঙ্কামুক্ত কি না এখনি বলা সম্ভব নয়।

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের পরিদর্শক (ওসি) শেখ সেকেন্দার আলী বলেন, ছাদ থেকে পড়ে একজন শ্রমিক নিহত হয়েছেন বলে জেনেছি। ঘটনার বিস্তারিত জানতে ঘটনাস্থলে পুলিশের একটি দল পাঠানো হয়েছে।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে