চুয়াডাঙ্গায় শহিদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবস উদযাপনে প্রস্তুতি সভা


আজকের চুয়াডাঙ্গা ➤ নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় : নভেম্বর ২৯, ২০২৩, ২:০৬ অপরাহ্ণ
চুয়াডাঙ্গায় শহিদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবস উদযাপনে প্রস্তুতি সভা

চুয়াডাঙ্গায় শহিদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৯ নভেম্বর) সকাল ১০টায় জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট ড. কিসিঞ্জার চাকমা।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার আর. এম ফয়জুর রহমান পিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল ইসলাম (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) ও চুয়াডাঙ্গা জেলা পরিষদের চেয়ারম্যান মাহফুজুর।

এছাড়াও সকল সরকারি দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, সাংবাদিক, সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।

সভায় বিস্তারিত আলোচনা শেষে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে নানা কর্মসূচি গ্রহণ করা হয়। কর্মসূচির মধ্যে রয়েছে- জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ, বীর মুক্তিযোদ্ধা ও শহিদ পরিবারের সদস্যদের সংবর্ধনা, সাংস্কৃতিক, ক্রীড়া, আলোচনা সভাসহ নানা অনুষ্ঠান।

এছাড়া সভায় শহিদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে ১৪ ডিসেম্বর চুয়াডাঙ্গা শহিদ হাসান চত্বরে অবস্থিত শহিদ স্মৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পণ, মোমবাতি প্রজ্বলন ও আলোচনা সভা অনুষ্ঠানের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে