চুয়াডাঙ্গায় মোবাইল কিনে না দেওয়ায় অভিমানে কিশোরীর আত্মহত্যা


আজকের চুয়াডাঙ্গা ➤ নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় : ডিসেম্বর ৩০, ২০২৩, ৪:৫৩ অপরাহ্ণ
চুয়াডাঙ্গায় মোবাইল কিনে না দেওয়ায় অভিমানে কিশোরীর আত্মহত্যা

চুয়াডাঙ্গায় ঐশী সাধু খাঁ (১৩) নামে এক কিশোরী বিষপানে আত্মহত্যা করেছে। শনিবার (৩০ ডিসেম্বর) বেলা ১১টার দিকে সে মারা যায়। মোবাইল ফোন কিনে না দেওয়ায় বাবা-মায়ের ওপর অভিমান করে সে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। ওই কিশোরী দর্শনা থানার তিতুদহ ইউনিয়নের ৬৩ নম্বর আড়িয়া গ্রামের দীনু বন্ধু সাধু খাঁ’র মেয়ে।

স্থানীয়রা জানিয়েছেন, দীনু বন্ধু সাধু খাঁ সম্প্রতি তার বড় মেয়েকে মোবাইল কিনে দিয়েছে। এই দেখে ছোট মেয়ে ঐশী সাধু খাঁ মোবাইল ফোন কিনে দেওয়ার জন্য বায়না ধরে। কিন্তু তার বয়স অল্প হওয়ায় মা-বাবা তাকে ধমক দিয়ে বলে তুই বড় হলে তখন তোকে মোবাইল কিনে দেবো।

মা-বাবার এই কথায় অভিমান করে গত বুধবার (২৭ ডিসেম্বর) রাত ৮টার দিকে বাড়ির সকলের অজান্তে বিষপান করে। বিষপানের পর সে অসুস্থ হয়ে পড়লে বাড়ির লোকজন তাকে চিকিৎসার জন্য চুয়াডাঙ্গা হাসপাতাল নিয়ে যায়। চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার অবস্থার অবনতি হলে গত শুক্রবার (২৯ ডিসেম্বর) হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেলে রেফার্ড করেন।

কিন্তু বাড়ির লোকজন তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেলে না নিয়ে নিজ বাড়িতে ফেরত নিয়ে আসেন। বাড়িতে অবস্থানকালে শনিবার (৩০ডিসেম্বর) বেলা ১১টার দিকে সে মারা যায়। মৃতার লাশ বর্তমানে ৬৩ নম্বর আড়িয়া গ্রামের নিজ বাড়িতে আছে।

দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, থানা পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। তবে কিশোরীর মা-বাবা আবেদন করার কারণে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি পেয়েছে তারা।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে