চুয়াডাঙ্গায় তীব্র শীতের মাঝে আবারও গুঁড়ি গুঁড়ি বৃষ্টি


আজকের চুয়াডাঙ্গা ➤ নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় : জানুয়ারি ২৪, ২০২৪, ৪:৩৯ অপরাহ্ণ
চুয়াডাঙ্গায় তীব্র শীতের মাঝে আবারও গুঁড়ি গুঁড়ি বৃষ্টি

চুয়াডাঙ্গায় মৃদু শৈত্যপ্রবাহের মাঝেই শুরু হয়েছে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি। একে তো হাড় কাপানো ঠাণ্ডা, তার ওপর আবার বৃষ্টিতে বেড়েছে শীতের তীব্রতা। জনজীবনে নেমে এসেছে দুর্ভোগ। বুধবার (২৪ জানুয়ারি) বেলা দুইটার দিকে জেলার বিভিন্ন স্থানে গুঁড়ি গুঁড়ি বৃষ্টির খবর পাওয়া যায়। আজ এ জেলার সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৯ ডিগ্রি সেলসিয়াস।

সকালে তীব্র শীতের মাঝে উকি দিয়ে দেখা মেলে সূর্র্যের। কিন্তু কোনো উত্তাপ ছিল না তাতে। বেলা বাড়ার সাথে সাথে মেঘে ঢেকে যায় আকাশ। এরপর বেলা দুইটার দিকে শুরু হয় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি। আবহাওয়া অফিস বলছে, আবহাওয়া প্রধানত শুষ্ক রয়েছে। কিছু জায়াগায় আকাশ মেঘলা ও গুঁড়ি গুঁড়ি বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

চুয়াডাঙ্গা প্রথম শ্রেণির আবহাওয়া পর্যবেক্ষণাগার সূত্রে জানা গেছে, গত সপ্তাহে জেলায় গুঁড়ি গুঁড়ি বৃষ্টির পর থেকে তাপমাত্রার পারদ ক্রমেই নিচে নামতে থাকে। গত শনিবার (২০ জানয়ারি) এ জেলায় তাপমাত্রা ছিল ১০ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস। রোববার ১০ দশমিক ৭ ডিগ্রি ও সোমবার ৯ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস। সর্বশেষ গত মঙ্গলবার এক দিনের ব্যবধানে তাপমাত্রা ৩ ডিগ্রি কমে দাঁড়ায় ৬ দশমিক ৬ ডিগ্রিতে। যা এ মৌসুমে দেশের সর্বনিম্ন তাপমাত্রা। আর আজ এ জেলার সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৯ ডিগ্রি সেলসিয়াস।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে