চুয়াডাঙ্গায় ইউপি চেয়ারম্যান মানিকসহ নেতা-কর্মীদের গ্রেপ্তারের প্রতিবাদে আ.লীগের সংবাদ সম্মেলন


আজকের চুয়াডাঙ্গা ➤ নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় : ডিসেম্বর ২৫, ২০২৩, ৬:১৮ অপরাহ্ণ
চুয়াডাঙ্গায় ইউপি চেয়ারম্যান মানিকসহ নেতা-কর্মীদের গ্রেপ্তারের প্রতিবাদে আ.লীগের সংবাদ সম্মেলন

সম্প্রতি চুয়াডাঙ্গা-১ সংসদীয় আসনে সদর উপজেলার নতুন ভান্ডারদহ গ্ৰামে নির্বাচনী প্রচারণা চালানোর সময় এ আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী দিলীপ কুমার আগরওয়ালাসহ তার সমর্থক নেতা-কর্মীদের বাধা প্রদান ও অপহরণের চেষ্টা এবং তাদের লাঞ্চিত করার ঘটনা ঘটে।

এরই প্রেক্ষিতে তাৎক্ষণিকভাবে চুয়াডাঙ্গা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক ড. কিসিঞ্জার চাকমা, পুলিশ সুপার আর এম ফয়জুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা-তুজ-জোহরাসহ জেলা পুলিশ ও স্থানীয় ক্যাম্প পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এসময় চুয়াডাঙ্গা সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নৌকা প্রতীকের সমর্থক আলী আহম্মেদ হাসানুজ্জামান মানিক চেয়ারম্যানসহ তার সঙ্গে থাকা পাঁচজনকে আটক করে। এর কিছুক্ষণ পর আটক পাঁচজনের বিরুদ্ধে সদর থানায় একটি মামলা দায়ের করেন জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মালেক।

এই মামলা ও নৌকা প্রতীকের সমর্থক নেতা-কর্মীদের আটকের প্রতিবাদে সোমবার  (২৫ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে জেলা আওয়ামী লীগের আয়োজনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পড়ে শোনান চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি ও চুয়াডাঙ্গা-১ আসনের নৌকা প্রতীকের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দার ছেলুন এমপি।

এসময় তিনি বলেন, ওই দিনের প্রকৃত ঘটনা আড়াল এবং অতিরঞ্জিত করে একটি চিহ্নিত মহল নৌকার প্রার্থীকে বিপদে ফেলাসহ বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকাকে হারানোর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এসময় প্রকৃত তথ্য তুলে আনার জন্য উপস্থিত গণমাধ্যমকর্মীদের প্রতি তিনি আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, সাবেক সাংগঠনিক সম্পাদক মুন্সী আলমগীর হান্নান, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মহ. শামসুজ্জোহা, জেলা কৃষক লীগের সাবেক সভাপতি আজিজুর রহমান, রেডক্রিসেন্টের সেক্রেটারী শহিদুল ইসলাম শাহান প্রমুখ।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে