চুয়াডাঙ্গায় অসহযোগ আন্দোলনে জনমত গঠনে বিএনপির লিফলেট বিতরণ ও গণসংযোগ


আজকের চুয়াডাঙ্গা ➤ নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় : ডিসেম্বর ২৩, ২০২৩, ১২:১৪ অপরাহ্ণ
চুয়াডাঙ্গায় অসহযোগ আন্দোলনে জনমত গঠনে বিএনপির লিফলেট বিতরণ ও গণসংযোগ

চুয়ায়াডায় ডামি নির্বাচন বন্ধ ও অসহযোগ আন্দোলনে জনমত গঠনে জনসাধারণের মাঝে লিফলেট বিতরণ করেছে বিএনপি। শনিবার (২৩ ডিসেম্বর) সকাল ১০টায় চুয়ায়াডা শহরের সদর হাসপাতাল রোডে দোকানদার, সাধারণ মানুষ ও পথচারী এবং রিকশা-ভ্যান শ্রমিকদের হাতে লিফলেট তুলে দেন চুয়াডাঙ্গা জেলা বিএনপির সদস্যসচিব শরীফুজ্জামান শরীফসহ নেতারা।

এসময় শরীফুজ্জামান শরীফ বলেন, রাষ্ট্রশক্তিকে ব্যবহার করে ডামি নির্বাচন, নিজেরা নিজেরা নির্বাচন আয়োজন নিয়ে বাহাদুরি করার কিছু নেই। জনগণ এ ধরনের একতরফা নির্বাচনকে ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। 

তিনি বলেন, অবৈধ সরকার একটি একতরফা নির্বাচন করে ক্ষমতায় টিকে থাকার চেষ্টা করছে। কিন্তু এই নির্বাচন দেশে-বিদেশে কারও কাছে গ্রহণযোগ্য হবে না। এটা কোনো নির্বাচন নয়। এটা একটা প্রতারণা ও জনগণের সঙ্গে তামাশা করা। এই নির্বাচনে যারা অংশগ্রহণ করছে, তারা চিরকালের জন্য মীরজাফর এবং দালালে পরিণত হবে।  

জনগণ ও দেশপ্রেমিক ভোটারদের প্রতি আহ্বান জানিয়ে শরীফুজ্জামান শরীফ বলেন, আপনারা আসন্ন ৭ই জানুয়ারির নির্বাচনে কেউ ভোটকেন্দ্রে যাবেন না। অন্যকেও যেতে না বলুন।

লিফলেট বিতরণ ও গণসংযোগকালে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য খন্দকার আব্দুল জব্বার সোনা, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও চুয়াডাঙ্গা পৌর বিএনপির সভাপতি মো. সিরাজুল ইসলাম মনি, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও পৌর বিএনপির সিনিয়র সহসভাপতি রাফিতুল্লাহ মহলদার, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আবু বক্কর সিদ্দিক আবু,  জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো. শফিকুল ইসলাম পিটু, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মো. সাইফুর রশিদ ঝণ্টু,

সাংগঠনিক সম্পাদক জাহেদ মোহাম্মদ রাজিব খান, জেলা জাসাস-এর সাধারণ সম্পাদক সেলিমুল হাবিব সেলিম, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোমিনুর রহমান মোমিন, জেলা মৎস্যজীবী দলের আহবায়ক কামরুজ্জামান বাবলু, সদর উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক আবুল কালাম আজাদ, জেলা ছাত্রদলের সাবেক আহবায়ক হাবিবুর রহমান সাদিদ, পৌর বিএনপির যুগ্ম সম্পাদক হাফিজুর রহমান মুক্ত, সাংগাঠনিক সম্পাদক সুজন মালিকসহ বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে