গ্রাহকদের জন্য গ্রামীণফোনের নতুন উদ্যোগ


আজকের চুয়াডাঙ্গা ডেস্ক প্রকাশের সময় : আগস্ট ১৩, ২০২২, ১০:২৪ পূর্বাহ্ণ
গ্রাহকদের জন্য গ্রামীণফোনের নতুন উদ্যোগ

ডিজিটাল কানেক্টিভিটি পার্টনার গ্রামীণফোনের গ্রাহকদের জন্য প্রথমবারের মতো ‘আওয়ারলি আনলিমিটেড ডাটা ক্যাম্পেইন’ চালু করেছে।

প্রতি ঘণ্টার জন্য আনলিমিটেড এ ডাটা ক্যাম্পেইনে থাকছে দু’টি ডাটা প্যাক-২৩ টাকায় দুই ঘণ্টার জন্য নিরবচ্ছিন্ন ইন্টারনেট এবং ৩৪ টাকায় ৩ ঘণ্টার জন্য নিরবচ্ছিন্ন ইন্টারনেট। আওয়ারলি আনলিমিটেড প্যাকটি ব্যবহারে গ্রাহকদের ডায়াল করতে হবে *১২১*৩৩০৯# অথবা *১২১*৩৩১২# কিংবা ভিজিট করতে হবে মাইজিপি অ্যাপ।

ডাটা প্যাকেজের মেয়াদ সর্বোচ্চ ব্যবহারের সীমায় (যথাক্রমে @৮ জিবি বা @১২ জিবি) শেষ হয়ে যাবে যদি একাধিক ব্যবহারকারীর অ্যাক্সেস এবং ইউসেজ থাকে কিংবা ভারী কন্টেন্ট এবং ফাইল ডাউনলোড করা হয়।

এ নিয়ে গ্রামীণফোনের সিএমও মোহাম্মদ সাজ্জাদ হাসিব বলেন, ডিজিটালাইজেশনের এ যুগে আমাদের গ্রাহকরা যেন পছন্দমতো ইন্টারনেট প্যাক বেছে নিতে পারে সে লক্ষ্যে আমরা কাজ করছি। গ্রাহকরা যেন সহজ ও স্বাচ্ছন্দ্যে তাদের বৈচিত্র্যময় ডিজিটাল চাহিদা পূরণ করতে পারে সেটা নিশ্চিত করতে আমরা সব সময় চেষ্টা করি। আমি অত্যন্ত আনন্দিত আমাদের এই দুর্দান্ত ইন্টারনেট প্যাক গ্রাহকদের বিভিন্ন ডিজিটাল চাহিদা পূরণের মাধ্যমে সবকিছু সম্ভব করে তুলতে সহায়ক হবে।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে