কলাখেতে পড়ে ছিল দিনমজুরের রক্তাক্ত লাশ


আজকের চুয়াডাঙ্গা➤ ঝিনাইদহ প্রতিবেদক প্রকাশের সময় : নভেম্বর ১৮, ২০২৩, ৬:০১ অপরাহ্ণ
কলাখেতে পড়ে ছিল দিনমজুরের রক্তাক্ত লাশ

ঝিনাইদহ সদর উপজেলার রামনগর গ্রামের একটি কলাখেত থেকে আসলাম হোসেন (৫০) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৮ নভেম্বর) বেলা একটার দিকে পুলিশ রক্তাক্ত মরদেহটি উদ্ধার করে।

নিহত ব্যক্তি পাবনার চাটমোহর উপজেলা বহরপুর গ্রামের ফরিদুল ইসলামের ছেলে বলে পুলিশ জানিয়েছে। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলেও প্রাথমিকভাবে মনে করছে পুলিশ। ঘটনাস্থলে কিছু জামাকাপড়, মাটি খুড়ার শাবল, কিছু বেগুন ও একটি কাচি পাওয়া গেছে।

মহারাজপুর ইউনিয়নের খামারাইল ওয়ার্ডের মেম্বার জাহিদুল ইসলাম জানান, সকালে রামনগর গ্রামের কলাখেতে লাশ পড়ে থাকার বিষয়টি জানতে পেয়ে ইউপি চেয়ারম্যান ও পুলিশকে অবগত করা হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার ও সনাক্ত করার চেষ্টা করে।

মহারাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিয়া খুরশিদ আলম জানান, নিহত ব্যক্তি সম্ভবত দিনমজুর ছিলেন। তার মাথায়, হাতের তালু ও কানের পাশে আঘাতের চিহ্ন আছে। সম্ভবত শাবল দিয়ে তাকে পিটিয়ে হত্যা করা হতে পারে। আবার অনেকে মনে করছেন, পাশের খেত থেকে বেগুন তোলার কারণে কেউ চোর সন্দেহে তাকে হত্যা করতে পারে।

ঝিনাইদহ সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার মীর আবিদুর রহমান জানান, মাথায় আঘাত করে তাকে হত্যা করা হয়েছে। আমরা লাশের পরিচয় উদ্ধারে প্রযুক্তি ব্যবহার করেছি। এখন হত্যাকারীদের গ্রেপ্তারের প্রচেষ্টা করা হচ্ছে।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে