জড়িতদের গ্রেপ্তারে ৭ দিনের আল্টিমেটাম, না হলে কঠোর আন্দোলনের ঘোষণা

উথলীতে দোকানপাট ভাঙচুর ও মারধরের প্রতিবাদে ব্যবসায়ীদের মানববন্ধন


আজকের চুয়াডাঙ্গা➤ জীবননগর প্রতিবেদক প্রকাশের সময় : নভেম্বর ১৫, ২০২৩, ৩:৫৩ অপরাহ্ণ
উথলীতে দোকানপাট ভাঙচুর ও মারধরের প্রতিবাদে ব্যবসায়ীদের মানববন্ধন

জীবননগর উথলী বাজারে চুয়াডাঙ্গা-২ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাদিকুর রহমান বকুলের কর্মী-সমর্থকদের হামলায় দোকানপাট ভাঙচুর, লুটপাট ও ব্যবসায়ীদের পিটিয়ে আহত করার প্রতিবাদে মানববন্ধন করেছেন ব্যবসায়ীরা।

মানববন্ধনে আগামী ৭ দিনের মধ্যে ঘটনায় জড়িতদের গ্রেপ্তার না করলে আরও কঠোর কর্মসূচির ঘোষণা দেন তাঁরা। বুধবার (১৫ নভেম্বর) বেলা ১১টায় উথলী বাসস্ট্যান্ড বাজারে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে ব্যবসায়ীরা বলেন, ‘মঙ্গলবার সন্ধ্যায় মাগরিবের নামাজের সময় সাদিকুর রহমান বকুল তার সন্ত্রাস বাহিনী নিয়ে আমাদের ব্যবসাপ্রতিষ্ঠানে হামলা চালায়। অনেক ব্যবসায়ীকে পিটিয়ে আহত করে। দোকানপাট ভাঙচুর ও লুটপাট করে নিয়ে চলে যায়। তাদের হাত থেকে ভ্যানচালক, প্রতিবন্ধী কেউ রক্ষা পায়নি। আমরা রাজনীতির সাথে সম্পৃক্ত না, আমরা সাধারণ ব্যবসায়ী। আমাদের ওপর হামলার নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

আগামী ৭ দিনের মধ্যে প্রধান আসামি বকুলসহ অন্যান্য আসামিদের গ্রেপ্তার না হলে আমরা আরও কঠোর কর্মসূচির ঘোষণা করব।’ প্রতিবাদ সভায় বক্তব্য দেন উথলী বাজার কমিটির সভাপতি আসাদুর রহমান বিশ্বাস, সাধারণ সম্পাদক সোহেল আহম্মেদ প্রদীপ প্রমুখ।

এদিকে, এ ঘটনায় মঙ্গলবার রাতে জীবননগর থানায় দুটি মামলায় ৯ জনের নাম উল্লেখসহ ৪০-৫০ জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা করেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা। মামলার পর রাতেই আব্দুল্লাহ আল মামুন নামের এক আসামিকে গ্রেপ্তার করে জীবননগর থানা পুলিশ।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে