এই সরকারের আমলে সকল সন্ত্রাস নির্মূল করা হয়েছে : এমপি ছেলুন জোয়ার্দ্দার

আলমডাঙ্গার বাড়াদী ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সভা


আজকের চুয়াডাঙ্গা➤ আলমডাঙ্গা প্রতিবেদক প্রকাশের সময় : নভেম্বর ১৪, ২০২৩, ৯:২৩ অপরাহ্ণ
আলমডাঙ্গার বাড়াদী ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সভা

আলমডাঙ্গার বাড়াদী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৪ নভেম্বর) সকাল ১০টায় উপজেলার মীর খুস্তার আলী মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ কর্মী সভা অনুষ্ঠিত হয়। কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি ও চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘এই এলাকায় আপনারা বসবাস করেন। যখন আওয়ামী লীগ ক্ষমতায় ছিল না, তখন ভয়ে অনেকেই আলমডাঙ্গায় বসবাস করত না। এই সরকারের আমলে সকল সন্ত্রাস নির্মূল করা হয়েছে। আপনারা সমালোচনা করছেন, কিন্তু প্রধানমন্ত্রীর উন্নয়নের কথা বলছেন না। কেন, দেশে কর্ণফুলী টালেন, পদ্মাসেতু, এলিভেটেড এক্সপ্রেসসহ মেট্রোরেল এখন দৃশ্যমান।’

তিনি আরও বলেন, রাস্তা, কমিউনিটি ক্লিনিক স্কুল-কলেজগুলো ব্যাপক উন্নয়নের মাধ্যমে দেশের আমূল পরিবর্তন হয়েছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিতে হবে। এই কর্মী সভায় যারা আসেনি, তাদের জিজ্ঞাসা করবেন, তারা কেন নৌকায় ভোট দিবেন না। সরকার এখন দেশে ৫১ রকম ভাতা দিচ্ছে। এই এলাকার অনেক রাস্তা নষ্ট হয়ে গেছে। সেগুলো দ্রুতই নতুন করে সংস্কার করা হবে। প্রতিটি স্কুলে নতুন ভবনও নির্মাণ করা হবে।

বাড়াদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মকবুল হোসেনের সভাপতিত্বে কর্মী সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম টোটন জোয়ার্দ্দার, সাবেক সাংগঠনিক সম্পাদক মুন্সী আলমগীর হান্নান, মাসুদুজ্জামান লিটু বিশ্বাস, সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম খান, জেলা আওয়ামী লীগ নেতা শওকত আলী, আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু মুছা, সাধারণ সম্পাদক ইয়াকুব আলী, চুয়াডাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন হেলা, সাধারণ সম্পাদক আব্দুল কাদেও ও আলমডাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে