আলমডাঙ্গার গড়চাপড়া গ্রামে অগ্নিকান্ডে রান্নাঘর-গোয়ালঘর পুড়ে ছাই


আজকের চুয়াডাঙ্গা ডেস্ক প্রকাশের সময় : ডিসেম্বর ২৩, ২০২৩, ৪:১১ অপরাহ্ণ
আলমডাঙ্গার গড়চাপড়া গ্রামে অগ্নিকান্ডে রান্নাঘর-গোয়ালঘর পুড়ে ছাই

আলমডাঙ্গা উপজেলার জেহালা ইউনিয়নের গড়চাপড়া গ্রামে অগ্নিকান্ডে রান্নাঘর ও গোয়ালঘর পুড়ে ছাই হয়ে গেছে। শনিবার (২৩ ডিসেম্বর) সকাল ৯টার দিকে প্রথমে পাটকাঠি গাদায় আগুন লাগে। পরে তা পাশেই রান্নাঘর ও গোয়ালঘরে আগুন ছড়িয়ে পড়ে। এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, গড়চাপড়া গ্রামের মিডুল মন্ডলের তিন নাতি ছেলে একসঙ্গে বাড়ির উঠানে খেলাধুলা করছিল। হঠাৎ তাদের মধ‍্যে একজন রাগ করে পাটকাঠির গাদাই আগুন ধরিয়ে দেয়।  মুহূর্তেই আগুন ছড়িয়ে বাড়ির রান্নাঘর ও গোয়ালঘরে ধরে যায়। বাড়ির লোকজনের চিৎকারে প্রতিবেশীরা এসে পানি ঢেলে আগুন নেভায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরাও ঘটনাস্থলে উপস্থিত হয়। তবে ততক্ষণে আগুন নিভে যায়।

এ ঘটনায় পাটকাঠির গাদা, রান্নাঘর ও গোয়ালঘর পুরোপুরি পুড়ে ভষ্মিভূত হলেও কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। এদিকে আগুন লাগার সংবাদ পেয়ে মুন্সিগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জাহাঙ্গীর আলম ও এএসআই ইমরান ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হন।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে