আলমডাঙ্গায় স্প্রিং ভেঙে ৪ ঘণ্টা বন্ধ রূপসা ট্রেন


আজকের চুয়াডাঙ্গা➤ আলমডাঙ্গা প্রতিবেদক প্রকাশের সময় : নভেম্বর ২১, ২০২৩, ৩:৪১ অপরাহ্ণ
আলমডাঙ্গায় স্প্রিং ভেঙে ৪ ঘণ্টা বন্ধ রূপসা ট্রেন

রূপসা এক্সপ্রেস ট্রেন ওভার‌লো‌ডের কার‌ণে ক্ষতিগ্রস্ত হ‌য়ে আলমডাঙ্গা রেল‌স্টেশ‌নে আটকা প‌ড়ে‌ছে। এ‌তে চরম ভোগা‌ন্তি‌তে প‌ড়ে‌ছেন যাত্রীরা। মঙ্গলবার (২১ নভেম্বর) সকাল ১০টা ৩৮মি‌নি‌টে আলমডাঙ্গা রেল‌স্টেশন এলাকায় ঘটনাটি ঘ‌টে। প্রায় ৪ ঘণ্টা পার হলেও ট্রেনটির স্প্রিং সংস্কার কাজ শুরু হয়নি।

আলমডাঙ্গা সহকারী রেল‌ স্টেশন মাস্টার টোকন ব‌লেন, খুলনা থে‌কে ছে‌ড়ে আসা রূপসা এক্স‌প্রেস ট্রেন‌টি ওভারলোডের কার‌ণে একটি বগির চাকার স্প্রিং ভে‌ঙে যায়। ট্রেন‌টি সকাল ১০টা ৩৮ মি‌নি‌টে আলমডাঙ্গা রেল‌স্টেশ‌নে আসে। ট্রেন‌টি চলার উপ‌যোগী না হওয়ায় রেল‌ স্টেশ‌ন সংলগ্নে মেরামত করা হবে।

তিনি আরো বলেন, স্প্রিং সংস্কারের জন্য কতৃপক্ষকে জানানো হয়েছে। কয়েকজন ইঞ্জিনিয়ার রওনা দিয়েছেন। ট্রেনটি সংস্কার শেষে যাত্রা বিষয়টি তিনি নিশ্চিত করতে পারেনি।

ওই ট্রেনের ভ্রমণকারী যাত্রী সবুজ আলী জানান, মঙ্গলবার সকালে খুলনা থেকে ছেড়ে আসা ট্রেনটি চিলাহাটি-সৈয়দপুর যাত্রাকালীন আলমডাঙ্গা রেলস্টেশন প্লাটফর্মে পৌছানোর আগে ট্রেনের সমস্য অনুভব করেন চালক। প্লাটফর্ম থেকে যাত্রী তুলে কিছুদূরে ট্রেনটি স্টপেজ করেন। ট্রেনের নীচের ভাগ চেক করে ‘ঝ’ কোচের স্প্রিং ভাঙ্গা দেখতে পান।

পাকশি পশ্চিমাঞ্চল বিভাগীয় যন্ত্র প্রকৌশলী ইনতাজুল ইসলাম জানান, একটি কোচের স্প্রিং ভেঙে গেছে। ক্ষতিগ্রস্ত বগি উদ্ধারের জন্য শ্রমিক পাঠানো হয়েছে। তারপরই ট্রেনটি চলাচল করবে।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে