আলমডাঙ্গায় রাতে প্রেমিকার ঘরে দেখা করতে গিয়ে প্রেমিক আটক


আজকের চুয়াডাঙ্গা➤ আলমডাঙ্গা প্রতিবেদক প্রকাশের সময় : ডিসেম্বর ৩, ২০২৩, ১২:৫৬ পূর্বাহ্ণ
আলমডাঙ্গায় রাতে প্রেমিকার ঘরে দেখা করতে গিয়ে প্রেমিক আটক

আলমডাঙ্গার পারদুর্গাপুরে গোপনে প্রেমিকার ঘরে ঢুকে দেখা করতে এসে স্থানীয়দের হাতে আটক হয়েছে হারুনুর রশিদ (১৮) নামের এক প্রেমিক। পরে স্থানীয় জনতা ও পরিবার তাকে আটকে ঘরে তালা মেরে রাখে।

শনিবার (০২ ডিসেম্বর) রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে আলমডাঙ্গা থানা-পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই ছেলেকে তার পরিবারের নিকট তুলে দেয় বলে স্থানীয়রা জানান।

জানা গেছে, উপজেলার বাড়াদী ইউনিয়নের আনন্দবাস গ্রামের সানোয়ার হোসেনের ছেলে হারুনুর রশিদের সাথে পার্শ্ববর্তী কুমারী ইউনিয়নের পারদুর্গাপুর গ্রামের এক স্কুলপড়ুয়া মেয়ের ফেসবুকে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমিকার পিতা মাদারীপুর চাকরির সুবাদে তারা সেখানে বসবাস করে।

৩-৪ দিন পূর্বে ওই স্কুলছাত্রী দাদার বাড়িতে বেড়াতে আসে। এ সুযোগে প্রেমিকা তার প্রেমিক হারুনুর রশিদকে তার শোবার ঘরে আসতে বলে। শনিবার রাত ১০টার দিকে গোপনে ওই প্রেমিক তার ঘরে ঢুকলে স্কুলছাত্রীর পরিবারের লোকজন দেখে ফেলে।

সে দৌঁড়ে পালানোর চেষ্টা করলে স্থানীয়রা ধাওয়া করে হারুনুর রশিদকে আটক করে। পরে তাকে ঘরের মধ্যে তালাবন্ধ করে রাখা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আলমডাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) দেবাশিষ ও এসআই আশিক প্রেমিক হারুনুর রশিদকে উদ্ধার করে।

বাড়াদী ইউনিয়নের আনন্দবাস গ্রামের ইউপি সদস্য শরিফুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। দুই পরিবারের আপস-মীমাংসার মাধ্যমে দুজনে তার স্ব-স্ব পরিবারের নিকট তুলে দেওয়া হয়েছে।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে