আলমডাঙ্গায় মৌমাছির কামড়ে কৃষকের মৃত্যু


আজকের চুয়াডাঙ্গা➤ আলমডাঙ্গা প্রতিবেদক প্রকাশের সময় : ডিসেম্বর ৮, ২০২৩, ১০:৩৫ অপরাহ্ণ
আলমডাঙ্গায় মৌমাছির কামড়ে কৃষকের মৃত্যু

আলমডাঙ্গায় মৌমাছির কামড়ে মজিবর বিশ্বাস (৫২) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। শুক্রবার (০৮ ডিসেম্বর) বিকেল পাঁচটার দিকে ধান খেতে পানি দিতে গিয়ে এ ঘটনা ঘটে। নিহত মজিবর বিশ্বাস আলমডাঙ্গা পৌর এলাকার নওদা-বন্ডবিল গ্রামের মৃত সাদেক বিশ্বাসের ছেলে।

স্থানীয়রা জানান, শুক্রবার বিকেলে কৃষক মজিবর বিশ্বাস নিজ ধান খেতে পানি দিতে যান। বন্ডবিল রেলগেট নামক স্থানে পৌঁছালে বাঁজপাখির আক্রমণে গাছ থেকে মৌমাছির বাসা ভেঙে তার শরীরের ওপর পড়ে। মৌমাছির কামড়ে তিনি গুরুতর আহত হন। তার চিৎকারে স্থানীয়রা উদ্ধার করে একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ বিষয়ে পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আশরাফুল হোসেন বাবু জানান, মজিবর বিশ্বাস মাঠে যাচ্ছিলেন তার ধান খেত দেখতে। বাইসাইকেল নিয়ে একটি গাছের নিচে তিনিসহ আরও কয়েকজন দাঁড়িয়ে কথা বলছিলেন। এসময় একটি বাজপাখি মৌমাছির চাকে আক্রমণ করলে তা ভেঙ্গে মজিবরের গায়ের ওপর পড়ে। বেশ কিছু মৌমাছি তাকে কামড়ে আহত করে। তাকে উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি ক্লিনিকে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, কোনো অভিযোগ না থাকায় মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে