আলমডাঙ্গায় মোটরসাইকেলে রেস, প্রাণ গেল ছাত্রলীগ নেতার


আজকের চুয়াডাঙ্গা➤ আলমডাঙ্গা প্রতিবেদক প্রকাশের সময় : ডিসেম্বর ১২, ২০২৩, ১২:২৩ পূর্বাহ্ণ
আলমডাঙ্গায় মোটরসাইকেলে রেস, প্রাণ গেল ছাত্রলীগ নেতার

আলমডাঙ্গায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় নাহিদ হাসান সাগর (২৩) নামের এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেলের অপর দুই আরোহী। সোমবার (১১ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ভেটেরিনারি কলেজ সংলগ্ন আলমডাঙ্গা-হাটবোয়ালিয়া আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নাহিদ হাসান সাগর আলমডাঙ্গা পৌর এলাকার মৃত শরিফুল ইসলাম মুনতার ছেলে এবং আলমডাঙ্গা সরকারি কলেজে অনার্স তৃতীয় বর্ষের ছাত্র ও কলেজ ছাত্রলীগ নেতা ছিলেন। আহত দুজন হলেন- আলমডাঙ্গা কলেজপাড়া এলাকার নাঈম জোহান (২৪) ও সাজিদ ইসলাম (২৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার বিকেলে দুই মোটরসাইকেলে ছয় বন্ধু হারদী বাজারে ঘুরতে যায়। রাত ৯টার দিকে বাড়ি ফেরার পথে দুই মোটরসাইকেলে রেস দেয়। ফাঁকা রাস্তায় দ্রুতগতির মোটরসাইকেল কুমারী ভেটেরিনারি কলেজ প্রাঙ্গণে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল আরোহী তিন বন্ধু মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন। ঘটনাস্থলেই কলেজছাত্র সাগর মারা যান।

আহত অপর দুই বন্ধুকে উদ্ধার করে প্রথমে কুষ্টিয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় নাঈম জোহান নামক এক কলেজছাত্রকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আলমডাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান জানান, খবর পেয়ে নিহত সাগরের সুরতহাল রিপোর্ট সংগ্রহ করা হয়েছে। আইনগত বিষয়গুলো প্রক্রিয়াধীন রয়েছে।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে