আলমডাঙ্গায় ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ৪ ইউনিট


আজকের চুয়াডাঙ্গা ➤ নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় : জানুয়ারি ৪, ২০২৪, ২:১৭ অপরাহ্ণ
আলমডাঙ্গায় ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ৪ ইউনিট

আলমডাঙ্গা উপজেলার আসমানখালী বাজারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে আসমানখালী বাজারের পান ও পাটকাঠির হাটে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। চুয়াডাঙ্গা ও আলমডাঙ্গা ফায়ার সার্ভিসের মোট চারটি ইউনিট একযোগে আগুন নিয়ন্ত্রণে কাজ করছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার দুপুরে আসমানখালি পাটকাঠির হাটে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। মুহূর্তেই আগুন করে বাজারের বিভিন্ন স্থানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করেন।

চুয়াডাঙ্গা ফায়ার ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী কর্মকর্তা রফিকুজ্জামান জানান, চুয়াডাঙ্গা ও আলমডাঙ্গার দু’টি করে মোট চারটি ইউনিট কাজ করছে। প্রয়োজনে আরও কয়েকটি ইউনিট ডাকা হবে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পাটকাঠির গাদা থেকে আগুনের সূত্রপাত হয়। দ্রুত আগুন নিয়ন্ত্রন করা এবং আগুন যাতে লোকালয় বা পান বরজে ছড়াতে না পারে, সে জন্য চেষ্টা করা হচ্ছে।

আরও বিস্তারিত আসছে…..

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে