আলমডাঙ্গায় ফুটপাত দখল করে ব্যবসা, পাঁচ ব্যবসায়ীকে জরিমানা


আজকের চুয়াডাঙ্গা➤ আলমডাঙ্গা প্রতিবেদক প্রকাশের সময় : ডিসেম্বর ১১, ২০২৩, ১০:০০ অপরাহ্ণ
আলমডাঙ্গায় ফুটপাত দখল করে ব্যবসা, পাঁচ ব্যবসায়ীকে জরিমানা

আলমডাঙ্গায় ফুটপাত দখল করে ব্যবসা করায় পাঁচ দোকান মালিককে ১১ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সোমবার (১১ ডিসেম্বর) ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট স্নিগ্ধা দাস। তাঁকে সহযোগিতা করেন আলমডাঙ্গা থানা-পুলিশের একটি দল।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, সোমবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার পৌর শহরে কাঁচাবাজার মনিটরিং করছিলেন। হলুদপট্টি নামক এলাকায় কয়েকটি ক্রোকারিজ ব্যবসায়ী ফুটপাত দখল করে ব্যবসা পরিচালনা করছিলেন। এতে সাধারণ মানুষের যাতায়াতে বিঘ্ন ঘটছিল।

এমন অভিযোগে উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা দাস দুই দোকান মালিককে ৫ হাজার টাকা জরিমানা করেন। এসময় অন্যান্য মালিকেরা দোকান বন্ধ করে সটকে পড়েন। এছাড়া তিনটি হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) স্নিগ্ধা দাস বলেন, অবৈধভাবে ফুটপাত দখল করে ব্যবসা করা ব্যবসায়ীদের সর্তকতামূলক জরিমানা করা হয়েছে। এসময় তিনটি হোটেল মালিককেও জরিমানা করা হয়েছে।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে