আলমডাঙ্গায় নারীর ঝুলন্ত লাশ উদ্ধার, মৃত্যু নিয়ে রহস্যের জট!


আজকের চুয়াডাঙ্গা➤ আলমডাঙ্গা প্রতিবেদক প্রকাশের সময় : ডিসেম্বর ১, ২০২৩, ৯:৩৬ অপরাহ্ণ
আলমডাঙ্গায় নারীর ঝুলন্ত লাশ উদ্ধার, মৃত্যু নিয়ে রহস্যের জট!

আলমডাঙ্গায় আমগাছের ডালের সঙ্গে ঝুলন্ত অবস্থায় হাসি খাতুন (৩০) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (০১ ডিসেম্বর) ভোরে উপজেলার আসাননগর গ্রাম থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়।বিকেলে মরদেহটি ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এ মৃত্যু নিয়ে নাান রহস্যের জট বেধেছে। হাসি খাতুন উপজেলার কালিদাসপুর ইউনিয়নের আসাননগর কারিগরপাড়ার আবুল কাশেমের স্ত্রী।

স্থানীয়রা জানান, নিহত গৃহবধূ দীর্ঘদিন যাবৎ শারীরিক ও মানসিক রোগে আক্রান্ত ছিলেন। তাকে বিভিন্ন চিকিৎসকের নিকট স্বাস্থ্য পরীক্ষা করা হলেও রোগ নির্ণয় করতে পারিনি। এরই সূত্রে তিনি শুক্রবার দিবাগত রাতে নিজ বাড়ির সামনে আমগাছে রশি জড়িয়ে আত্মহত্যা করেন।

খবর পেয়ে পুলিশ শুক্রবার বিকেলে লাশ উদ্ধার করে পোস্টমোর্টামের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নাম না প্রকাশে অনেকেই জানাযন, শুক্রবার ভোরে গ্রামের লোকজন জানতে পারে হাসি খাতুন গলায় দড়ি দিয়েছে। কিন্তু তাকে কেউ গাছের সাথে ঝুলন্ত অবস্থায় দেখেনি। এমনকি থানা পুলিশকেও অবহিত করেনি সাথে সাথে। তাই এই মৃত্যু নিয়ে রহস্য সৃষ্টি হয়েছে এলাকায়। অনেকেই আবার বলছেন, মেরে ফেলে গাছে ঝুলিয়ে রেখেছে।

এ বিষয়ে আলমডাঙ্গা থানা অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ বলেন, আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। পুলিশ লাশের সুরতাল রিপোর্ট সংগ্রহ করেছে। ময়নাতদন্তের জন্য লাশ চুয়াডাঙ্গা মর্গে পাঠানো হয়।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে