আলমডাঙ্গায় একের অধিক নির্বাচনী অফিস নির্মাণ, তিন প্রার্থীকে জরিমানা


আজকের চুয়াডাঙ্গা➤ আলমডাঙ্গা প্রতিবেদক প্রকাশের সময় : ডিসেম্বর ২১, ২০২৩, ১০:৩১ অপরাহ্ণ
আলমডাঙ্গায় একের অধিক নির্বাচনী অফিস নির্মাণ, তিন প্রার্থীকে জরিমানা

চুয়াডাঙ্গা-১ আসনে সংসদ নির্বাচনে আচরণ বিধি লঙ্ঘনের অপরাধে তিন প্রার্থীকে সাড়ে ৭ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রামমাণ আদালত। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) রাতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাচনে নিয়োজিত ম্যাজিস্ট্রেট ও আলমডাঙ্গা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রেজওয়ানা নাহিদ।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, আলমডাঙ্গা পৌরসভার বিভিন্ন স্থানে নির্বাচনী আচরণ বিধি মানা হচ্ছে কি না সেটা তদারকিতে মাঠে নামে ভ্রাম্যমাণ আদালত। আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও স্বতন্ত্র ঈগল প্রতীকের প্রার্থীর পৌর এলাকায় একের অধিক নির্বাচনী অফিস থাকায় তাদের দুজন কর্মীকে জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

নৌকার প্রার্থীর কর্মীকে আড়াই হাজার টতী প্রার্থীর কর্মীকে তিন হাজার টাকা জরিমানা করেন। এছাড়া স্বতন্ত্র ফ্রিজ প্রতীকের প্রার্থী এম এ রাজ্জাক খাঁন রাজের বৈদ্যুতিক ল্যাম্পপোস্টে ভোটের পোস্টার স্থাপন ও মাপের অধিক বড় বিলবোর্ড নির্মাণের জন্য তার কর্মীকেও ২ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় নির্বাচনে নিয়োজিত ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার ভূমি রেজওয়ানা নাহিদ জানান, নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করলে কাউকেই ছাড় দেওয়া হবে না। নির্বাচনে সকল প্রার্থীকেই আইন মেনে চলতে হবে। নির্বাচন পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে