অসুস্থ চন্ডিকা হাথুরুসিংহে


আজকের চুয়াডাঙ্গা ডেস্ক প্রকাশের সময় : অক্টোবর ২২, ২০২৩, ১০:২৯ অপরাহ্ণ
অসুস্থ চন্ডিকা হাথুরুসিংহে

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচকে সামনে রেখে বাংলাদেশ দল এখন মুম্বাইতে অবস্থান করছে। রোববার (২২ অক্টোবর) প্রথমবারের মতো মুম্বাইয়ের ওয়াংখেড় স্টেডিয়ামে অনুশীলন করতে নেমেছে বাংলাদেশ দল। তবে অনুশীলনে দলের সঙ্গে ছিলেন না প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহ।]

স্থানীয় সময় দেড়টা থেকে অনুশীলন শুরু করে টাইগাররা। দলের মধ্যে চোট নিয়ে কিছুটা অস্বস্তি রয়েছে। শোল্ডার ব্যথায় ভুগছেন পেসার তাসকিন আহমেদ। এছাড়া ঊঁরুর চোট রয়েছে অধিনায়ক সাকিব আল হাসানের। তবে মুম্বাইতে দুইজনকে দেখা গিয়েছে ফুরফুরে মেজাজে। অনুশীলনের কোথাও ছিলেন না হাথুরুসিংহে। পরে জানা গেছে, শারীরিক অসুস্থতার কারণে ওয়াংখেড়েতে নেই টাইগারদের প্রধান এই কোচ।

পরবর্তীতে টিম অপারেশন্স ম্যানেজার রাবিদ ইমাম নিশ্চিত করেছেন তার না থাকার কারণ। তবে ঠিক কি শারীরিক সমস্যায় ভুগছেন টাইগার হেড কোচ তা জানা যায়নি। আপাতত হোটেলেই বিশ্রাম কাটাচ্ছেন হাথুরুসিংহে।

প্রধান কোচ না থাকায় এদিন সহকারী কোচ নিক পোথাসের তত্ত্বাবধানে অনুশীলন করছে বাংলাদেশ দল। প্রধান কোচ না এলেও ছিলেন বাকি সব কোচিং স্টাফ। সাকিব-তাসকিনরা এদিন শুরু করেন ফুটবল অনুশীলনের মাধ্যমে। এদিন শুরু থেকেই ব্যাটিং করতে দেখা গেছে লিটন দাস, শেখ মেহেদীকে। ফিল্ডিংয়ে ঝালিয়ে নিয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ-মুশফিকুর রহিমরা। তবে বল হাতে এখনো দেখা যায়নি তাসকিনকে।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে