অবরোধের সমর্থনে ঝিনাইদহে জামায়াত-বিএনপির বিক্ষোভ মিছিল


আজকের চুয়াডাঙ্গা➤ ঝিনাইদহ প্রতিবেদক প্রকাশের সময় : নভেম্বর ২২, ২০২৩, ৬:২৫ অপরাহ্ণ
অবরোধের সমর্থনে ঝিনাইদহে জামায়াত-বিএনপির বিক্ষোভ মিছিল

বিএনপির ডাকা ৪৮ ঘণ্টার অবরোধের সমর্থনে ঝিনাইদহের বিভিন্ন প্রান্তে বিক্ষোভ মিছিল করেছেন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা। অন্যদিকে দীর্ঘদিনের নীরবতা ভেঙ্গে জামায়াত ঝটিকা মিছিল করেছে মহেশপুর শহরে।

এক প্রেস বিজ্ঞপ্তিতে ঝিনাইদহ জেলা বিএনপির সভাপতি অ্যাড. এম এম মজিদ জানান, অবরোধের সমর্থনে বুধবার (২২ নভেম্বর) সকালে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলের নেতৃত্ব দেন আব্দুল মজিদ বিশ্বাস ও যুবদল নেতা আহসান হাবিব রণক।

মহেশপুর শহরে জামায়াতের ঝটিকা মিছিল
মহেশপুর শহরে জামায়াতের ঝটিকা মিছিল

অন্যদিকে মহেশপুর উপজেলার জীবননগর-কালীগঞ্জ সড়কের খালিশপুর এলালাকায় বিএনপি নেতা মেহেদী হাসান রণির নেতৃত্বে বিক্ষোভ মিছিল করা হয়। মিছিলটি খালিশপুর বাজার প্রদক্ষিণ করে।

জেলা বিএনপির সভাপতি অ্যাড. এম এম মজিদ অপর এক বিবৃতিতে বিএনপির খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিতের যশোরের বাড়িতে বোমা হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জনিয়ে বলেন, রাতের আঁধারে এমন হামলা কাপুরুষোচিত ও বর্ববর। রাতে ঘরে থানা নারী ও শিশুদের উপস্থিতিতে আওয়ামী সন্ত্রাসীরা যে নজিরবিহীন তাণ্ডব দেখোলো, তার জবাব একদিন যশোরবাসী দিতে প্রস্তুত হচ্ছে।

এম এ মজিদ জানান, ঝিনাইদহ পুলিশের হাতে গতকাল যুবদল নেতা উজ্জল হোসেন, মিঠা মিয়া, শৈলকুপার দুধসর গ্রামের রইজ উদ্দিন, একই উপজেলার উজ্জ্বল, বি এম ওয়াহিদুজ্জামান, আমজাদ হোসেন, মখলেচুর রহমান মুকুল ও হামিম চৌধুরী গ্রেপ্তার হয়েছেন। তিনি তাদের মুক্তি দাবি করেন।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে