অবরোধের সমর্থনে চুয়াডাঙ্গা ও আলমডাঙ্গায় বিএনপির বিক্ষোভ মিছিল


আজকের চুয়াডাঙ্গা ➤ নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় : ডিসেম্বর ২৪, ২০২৩, ৩:২৫ অপরাহ্ণ
অবরোধের সমর্থনে চুয়াডাঙ্গা ও আলমডাঙ্গায় বিএনপির বিক্ষোভ মিছিল

সরকারের পদত্যাগ, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও ভোট বর্জনের আহ্বান জানিয়ে ডাকা অবরোধের সমর্থনে চুয়াডাঙ্গা ও আলমডাঙ্গায় বিক্ষোভ মিছিল করেছে বিএনপি।রোববার (২৪ ডিসেম্বর) সকাল সাড়ে সাতটায় চুয়াডাঙ্গা পৌর শহরের কলেজ রোড থেকে মিছিলটি শুরু হয়ে রেলওয়ে স্টেশনে গিয়ে শেষ হয়। একই সময় জেলার আলমডাঙ্গা শহরে আলমডাঙ্গা-কুষ্টিয়া মহাসড়কে বিক্ষোভ করে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন চুয়াডাঙ্গা জেলা বিএনপির সদস্যসচিব শরীফুজ্জামান শরীফ। মিছিল থেকে সরকারের পদত্যাগ, নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন এবং বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াসহ গ্রেপ্তার সব নেতা-কর্মীর মুক্তির দাবিতে বিভিন্ন স্লোগান দেন তারা। পরে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য দেন জেলা বিএনপির সদস্যসচিব শরীফুজ্জামান শরীফ।

তিনি বলেন, এ ফ্যাসিস্ট সরকার ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনের মতো আরও একটি পাতানো নির্বাচনের দিকে যাচ্ছে। তবে এসব করে ক্ষমতায় টিকে থাকতে পারবে না। আজকে দেশের সাধারণ মানুষ আমাদের সঙ্গে রয়েছে। মানুষের অধিকার কেড়ে নিয়েছে এ সরকার। অবিলম্বে নির্বাচন বাতিল করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও বিএনপির নেতা-কর্মীদের নিঃশর্ত মুক্তি দিতে হবে।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি আখতার হোসেন জোয়ার্দ্দার, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও আলমডাঙ্গা পৌর বিএনপির সভাপতি আজিজুর রহমান পিন্টু, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক জিল্লুর রহমান ওল্টু, আলমডাঙ্গা উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা, আলমডাঙ্গা উপজেলা যুবদলের সদস্যসচিব রফিকুল ইসলাম, পৌর যুবদলের সদস্যসচিব সাইফুল আলম কনক, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আমানুল্লাহ আমান, আলমডাঙ্গা উপজেলা ছাত্রদলের আহবায়ক জাহিদ হাসান শুভসহ আলমডাঙ্গা উপজেলার সকল ইউনিয়ন এর সকল ইউনিট প্রধানসহ অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে