অবরোধের আগের রাতে উথলীতে রয়েল এক্সপ্রেস বাসে ইট নিক্ষেপ


আজকের চুয়াডাঙ্গা➤ জীবননগর প্রতিবেদক প্রকাশের সময় : ডিসেম্বর ২, ২০২৩, ১০:৫৭ অপরাহ্ণ
অবরোধের আগের রাতে উথলীতে রয়েল এক্সপ্রেস বাসে ইট নিক্ষেপ

জীবননগর উপজেলার উথলীতে রয়েল এক্সপ্রেস নামের একটি বাসে ইট নিক্ষেপের ঘটনা ঘটেছে। এতে গাড়িটির সামনের কাচ সামান্য ভেঙে গেছে। শনিবার (০২ ডিসেম্বর) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।

এদিন মাঠের মধ্যে একটি কুঁড়েঘরে কে বা কারা আগুন লাগিয়ে দিয়েছে। এছাড়া দর্শনা ডিলাক্সের একটি এসি বাসেও ইট নিক্ষেপ করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে জীবননগর থানা-পুলিশ।

রয়েল এক্সপ্রেস বাসটির চালক জানান, ঢাকা থেকে বেলা দেড়টার দিকে যাত্রী নিয়ে দর্শনার উদ্দেশ্যে যাত্রা করেছিলেন। রাত পৌনে ৯টার দিকে তারা উথলী আখ সেন্টারের সামনে পৌঁছালে রাস্তার পশ্চিম পাশ থেকে দুজন গাড়িটি লক্ষ্য করে ইট নিক্ষেপ করে।

এতে গাড়ির সামনের কাচ ক্ষতিগ্রস্ত হয়েছে। তিনি আরও বলেন, রোববার অবরোধ। শনিবার তো অবরোধ ছিল না। তারপরও এ ধরনের হামলা মেনে নেওয়া যায় না।

এ হামলার সঙ্গে বিএনপি-জামায়াত জড়িত কি না, জানতে চাইলে জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম জাবীদ হাসান বলেন, ইটের আঘাতে বাসের কাচ সামান্য ভেঙে গেছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। এ ঘটনার সঙ্গে কারা জড়িত, তা এখনো জানা যায়নি।

স্থানীয় লোকজন জানান, উথলী আখ সেন্টার থেকে উথলী ডিগ্রি কলেজ পর্যন্ত রাস্তায় এর আগেও কয়েক দফায় বিভিন্ন যানবাহনে ইট নিক্ষেপের ঘটনা ঘটেছে। কিন্তু যারা এ ধরনের ঘটনা ঘটাচ্ছে, তাঁরা ধরাছোঁয়ার বাইরে রয়েছে। এ কারণে একই ঘটনার পুনরাবৃত্তি ঘটছে বারবার।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে